1. admin@dailylikonisongbad.com : admin :
  2. mdsohaghasan333@gmail.com : Sohag RAHMAN : Sohag RAHMAN
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

শান্তিগঞ্জের পাথারিয়া ইউ পি চেয়ারম্যান শহিদুল ইসলাম ও সচিব কে সম্মাননা প্রধান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬২ বার পঠিত

এম আর সজিব সুনামগঞ্জ :

জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদনের স্বীকৃতি স্বরূপ সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে পাথারিয়া ইউনিয়ন পরিষদকে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি ) শান্তিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে মতবিনিময় উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় এই ঘোষণা দেওয়া হয়।

পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম ও সচিব মীরা চন্দের হাতে এই সম্মাননা তুলে দেন সাবেক পরিকল্পনা মন্ত্রী এম,এ মান্নান এম,পি ও বর্তমান এমপি এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, প্রভাষক নুর হোসেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান,সিতাংশু শেখর ধর সিতু সভাপতি শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সাধারণ সম্পাদক সাবেক এবং হাসনাত হোসেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, সরকারি কর্মকর্তা ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

পাথারিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃশহীদুল ইসলাম বাংলাদেশ আ’লীগের শান্তিগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক মনোনীত এবং বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।সতবাধার পরেও সততার সাথে ইত্যেমধ্যে ইউনিয়নে জনপ্রিয়তা লাভ করেছেন। বিশেষ করে সরকারি ফি নিয়ে কোনো রকম হয়রানি ছাড়াই পুরো পাথারিয়া ইউনিয়নের মানুষ খুব তাড়াতাড়ি জন্ম বা মৃত্যু সনদ পেয়ে আসছে।সত্যতা যাচাই করতে ইউনিয়নে গেলে সাধারণত মানুষ ও শহিদুল ইসলাম এর বমনিয়তা এবং গুনগান করেন তাঁর।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক লিখনী সংবাদ
Theme Customized By Shakil IT Park