1. admin@dailylikonisongbad.com : admin :
  2. mdsohaghasan333@gmail.com : Sohag RAHMAN : Sohag RAHMAN
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াগাতী থানা কর্তৃক ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রেফতার ———————————————————— মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন নলামারা গ্রামের মৃত আব্দুল সালাম মোল্যার ছেলে। আজ ১৩ জুলাই’২৪ বিকাল ১৬ঃ৫০ ঘটিকার দিকে নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পহরডাঙ্গা ইউপির অন্তর্গত চরবল্লাহাটি গ্রামস্থ জনৈক কুদ্দুস শিকদারের ভোগ দখলীয় আবাদি জমির সামনে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এএসআই(নিঃ) ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা কমেনি ডিম-আলুর দাম, পেঁয়াজের কেজি ১২০ হরিপুরে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার -১ সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মুক্তিযোদ্ধা দলের আলোচনা সভা অনুষ্ঠিত যশোরে র‌্যাব-৬, যশোর ক্যাম্প অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক -১ খুলনা হতে দীর্ঘ ৩৫ বছর ধরে পলাতক ০৯ বছরের সাজাপ্রাপ্ত আসামী র‍্যাব -৬ কর্তৃক গ্রেফতার হরিজনদের ওপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত গোপালগঞ্জ কাশিয়ানী থানা এলাকা হতে ১৯ কেজি ২০০ গ্রাম গাঁজা ও ০১টি মাইক্রোবাস জব্দ করে র‍্যাব -৬ ভাটিয়াপাড়া ক্যাম্প

যশোর জেনারেল হাসপাতালে পুলিশি অভিযান ওষুধ কোম্পানির প্রতিনিধিসহ আটক ৮, দিনভর উত্তেজনা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৪১ বার পঠিত

মো: রিদয় হাসান,স্টাফ রিপোর্টার:

যশোর জেনারেল হাসপাতালে দালাল বিরোধী অভিযান ও অবৈধ স্থাপনা উচ্ছেদ ঘিরে সোমবার দিনভর উত্তেজনা বিরাজ করেছে। হাসপাতালে দালালের দৌরাত্ম ও ওষুধ কোম্পানির প্রতিনিধিদের অযাচিত কার্যক্রম রোধে এদিন দুপুর দেড়টার দিকে হাসপাতালে অভিযান চালায় কোতয়ালি থানা পুলিশ। এদিকে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের আটকের প্রতিবাদে তারা হাসপাতাল চত্বরে বিক্ষোভ করে।

থানা সূত্রে জানা গেছে, এসআই হুমায়ুন আহমেদের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে জেনারেল হাসপাতাল থেকে আটজনকে আটক করে পুলিশ। আটকদের মধ্যে ওষুধ কোম্পানির ছয়জন বিক্রয় প্রতিনিধির পাশাপাশি দুটি ক্লিনিকের চিহ্নিত দালাল ছিলেন। দুপুর আড়াইটা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় হাসপাতালের মূল ফটকসংলগ্ন অবৈধ দোকানগুলো তুলে দেয়া হয়।

অভিযোগ রয়েছে, দালালরা রোগীদের সঙ্গে প্রতারণা ছাড়াও হাসপাতাল থেকে রোগীদের ভাগিয়ে প্রাইভেট ক্লিনিকে নিয়ে যান।

কোতয়ালি থানার এসআই হুমায়ুন আহমেদ জানান, হাসপাতালের ভেতরে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের প্রবেশে সময় বেধে দেয়া আছে। কিন্তু ওই সময়ের আগে-পরে হাসপাতালে প্রবেশ করায় এবং তাদের নির্ধারিত কাজের বাইরে রোগীদের বিরক্ত করায় ছয়জন প্রতিনিধিকে আটক করা হয়েছে।

যশোর জেরালের হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার হারুর অর রশীদ জানান, প্রতি সপ্তাহের শনি এবং মঙ্গলবার দুপুরর ১টার পর মেডিকেল রিপ্রেজেনটেটিভদের হাসপাতালে চিকিৎসকদের ভিজিট করার জন্য সময় নির্ধারণ করা আছে। কিন্তু নিয়ম না মেনে এসব প্রতিনিধিরা হাসপাতালের বর্হিবিভাগের রোগীদের বিরক্ত করে। নিয়ম না মানায় পুলিশ তাদের আটক করেছে।
তিনি আরও বলেন, হাসপাতালে রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে কর্তৃপক্ষ তৎপর। জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে সব ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এদিকে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের সংগঠন ফার্মাসিটিক্যাল রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) যশোর জেলা সভাপতি মেহেদী মাসুদ বলেন, তারা পেশাগত দায়িত্ব পালনে বিভিন্ন নির্দেশনা মেনে চলেন। তাদের ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিক জীবনে এ ধরনের পরিস্থিতি বিব্রত করে।

সোমবার সন্ধ্যায়ই ওষুধ কোম্পানির ছয়জন প্রতিনিধিকে মুচলেকা নিয়ে থানা পুলিশ ছেড়ে দিয়েছে।
তিনি আরও জানান, আগামীতে যাতে এ ধরনের পরিস্থির সন্মুখিন হতে না হয় সেজন্য তারা সচেষ্ট থাকবেন। এ বিষয়ে আজ মঙ্গলবার যশোর জেনালের হাসপাতালের তত্ত্বাবধায়কের সাথেও বসবেন তারা।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

নড়াগাতী থানা কর্তৃক ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রেফতার ———————————————————— মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন নলামারা গ্রামের মৃত আব্দুল সালাম মোল্যার ছেলে। আজ ১৩ জুলাই’২৪ বিকাল ১৬ঃ৫০ ঘটিকার দিকে নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পহরডাঙ্গা ইউপির অন্তর্গত চরবল্লাহাটি গ্রামস্থ জনৈক কুদ্দুস শিকদারের ভোগ দখলীয় আবাদি জমির সামনে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এএসআই(নিঃ) ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক লিখনী সংবাদ
Theme Customized By Shakil IT Park