1. admin@dailylikonisongbad.com : admin :
  2. mdsohaghasan333@gmail.com : Sohag RAHMAN : Sohag RAHMAN
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নীলফামারীতে ২০ পিস ইয়াবা সহ আটক ১ যশোরে ট্রেন‌ আটকে আন্দোলনকারীদের বিক্ষোভ যশোরের সাধারণ শিক্ষার্থীর বিক্ষোভ মিছিল ও অবরোধ কর্মসূচি। যশোর সদর হাসপাতালে জরুরি বিভাগের স্টোরে চুরির ঘটনায় স্বাস্থ্য বিভাগের তোলপাড় কোটা বিরোধীদের উপর হামলা ও নৃশংস হত্যার প্রতিবাদে ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল সম্পন্ন যশোরে ট্রেন‌ আটকে আন্দোলনকারীদের বিক্ষোভ যশোরে পিস্তল, গুলি ও বার্মিজ চাকু সহ গ্রেফতার ০১। মোরেলগঞ্জে পরিবহনের ধাক্কায় ভ্যানগাড়িসহ খাল পড়ে কৃষকলীগ নেতা নিহত নবরূপে সুসজ্জিত হচ্ছে মাগুরার শালিখা ‘ইকো-পার্ক. নড়াইল সদর থানা কর্তৃক ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন গ্রেফতার

কেশবপুরে আর্থ কোং এর পরিচালনায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৮ বার পঠিত

 

মাহাবুর রহমান – ক্রাইম রিপোর্টার

যশোরের কেশবপুরের বালিয়াডাঙ্গা দেবালয়ে আর্থ কোং নামক একটি দাতব্য প্রতিষ্ঠান সোমবার দিনব্যাপী চক্ষু রোগীর চিকিৎসা ও বিনামূল্যে অসহায় গরিব রোগীদের ওষুধ চশমা প্রদান মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি ইউনিয়ন প্রতিমাসে দু’দিন ব্যাপি এই চিকিৎসা সেবা কার্যক্রম চলবে । তার অংশ হিসেবে সোমবার সকাল ১০টা থেকে দুপুর ২টা ৩০ মি পর্যন্ত মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ। ক্যাম্প পরিচালনা করেন ফাতেমা খাতুন ময়না।

রোগীর সেবা প্রদান করেন আনোয়ারা মেমোরিয়াল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো খলিলুর রহমান এমবিবিএস (আরইউ) সিএমইউ পিজিটি মেডিসিন, উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডিপিটি চক্ষু ডা. মোঃ বি ইউ রোমেল। ক্যাম্পে শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ ব্যপারে কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ বলেন, গরিব অসহায় মানুষের পাসে এমনি ভাবে প্রতিটি প্রতিষ্ঠান যদি এগিয়ে আসতো তবে গ্রামের সুবিধা বঞ্চিত মানুষ চিকিৎসাসেবা রপত।
আর্থ কোং এর ক্যাম্প পরিচালক ফাতেমা খাতুন বলেন, আমাদের প্রতিষ্ঠানের মূল্য উদ্দেশ্য হলো প্রতিটি থানার প্রতিটি ইউনিয়নে মাসে একদিন করে এই মেডিকেল ক্যাম্প পরিচালনা করে গ্রামের লোকদের সুচিকিৎসার আওতায় আনা এবং এরই ধারাবাহিকতা প্রতিটি থানায় একটি বিশেষায়িত ডক্টরস পয়েন্ট তৈরি করা এবং সল্পমূলে বিষেজ্ঞ ডাক্তার দেখানোর সুযোগ করে দেওয়া।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক লিখনী সংবাদ
Theme Customized By Shakil IT Park