1. admin@dailylikonisongbad.com : admin :
  2. mdsohaghasan333@gmail.com : Sohag RAHMAN : Sohag RAHMAN
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

এস,পি গোলাম সবুরের দিকনির্দেশনায় মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে সজাগ জেলা পুলিশ নীলফামারী

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৩ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধি:

দেশে তুলনা মূলক হারে বৃদ্ধি পাচ্ছে , মাদক , জুয়া, অনলাইনের বিভিন্ন গেম, এবং প্রতারকের সংখ্যা ।

তাই মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকদের হাত থেকে দেশবাসীকে রক্ষার এবং উর্ত্তী তরুণ প্রজন্মকে সুরক্ষিত রাখার লক্ষে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ সরকারের গর্বিত এক বাহিনী ” বাংলাদেশ পুলিশ “।

মাদক, জুয়া, অনলাইন গেম, প্রতারকের বিরুদ্ধে শক্ত অবস্থানে থাকা বাংলাদেশ পুলিশের গর্বিত এক সদস্য নীলফামারী জেলার সুযোগ্য পুলিশ সুপার গরীবের বন্ধু পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম – সেবা।

যার অক্লান্ত পরিশ্রম এবং সুদিকনির্দেনায় প্রতিনিয়ত উদ্ধার হচ্ছে নেশাজাতীয় মাদক দ্রব্য, আটক করা হচ্ছে মাদকের ছোট বড় অসংখ্য চালান , আটক হচ্ছেন জুয়ারু, অনলাইন গেমের এজেন্ট, বিভিন্ন প্রতারক এবং দালাল চক্র।

জেলার বিভিন্ন অঞ্চল ঘুরে সাধারণ কয়েকজন জনগনের সাথে কথা হলে তারা জানান, জেলায় সম্প্রতি কয়েক বছর আগে উদ্বেগ জনক হারে মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের সংখ্যা বৃদ্ধি পেয়েছিলো যা বলার মতো ছিলো না, তবে আমাদের নতুন পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম – সেবা স্যার যখন নীলফামারীতে যোগদান করেন তারপর থেকে জেলায় কমতে শুরু করেছে মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের সংখ্যা । তার ( পুলিশ সুপার) সুদিকনির্দেনা এবং অক্লান্ত পরিশ্রমের কারণে আজ আমাদের নীলফামারী জেলা মাদক, জুয়া,অনলাইন গেম এবং প্রতারক মুক্ত জেলায় রুপান্তারিত হতে চলছে।

এছাড়াও নাম না বলার শর্তে জেলার কয়েকজন পুলিশ সদস্য বলেন স্যার আমাদের অনেক মানুষ যিনি আমাদের কে প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে থাকেন বিশেষ করে স্যার আমাদের কে মাদক, জুয়া,অনলাইন গেম এবং প্রতারকদের বিরুদ্ধে দিকনির্দেশনা গুলো দিয়ে থাকেন।
যেন আমরা খুব সহজে তাদের কে গ্রেপ্তার করতে পারি এবং নীলফামারী জেলাসহ পুরো বাংলাদেশ কে যেন মাদক, জুয়া এবং প্রতারক মুক্ত করতে পারি।

স্যার এই দিকনির্দেশনায় প্রতিনিয়ত আমরা এসবের বিরুদ্ধে সাড়াশি অভিযান পরিচালনা করছি এবং মাদক, জুয়ারু ও প্রতারকদের আটক অর্থাৎ গ্রেপ্তার করতে সক্ষম হচ্ছি।

এবিষয়ে জেলা পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম -সেবা এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমরা পুলিশ আমরা জনগনের বন্ধু , তাই দেশবাসীকে মাদক , জুয়া,অনলাইন গেম এবং প্রতারকের হাত থেকে রক্ষা করা এবং উর্ত্তী তরুণ প্রজন্ম কে মাদক সহ অন্যান্ন ক্ষতিকর দিক থেকে রক্ষা করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। প্রতিনিয়ত আমরা ঐ সব বিষয়ে অভিযান পরিচালনা করে উদ্ধার করতেছি মাদকদ্রব্য, গ্রেপ্তার হচ্ছে জুয়ারু এবং প্রতারক চক্রের সদস্যরা।

তিনি আরো বলেন যে আপনারা সাংবাদিক ভাইয়েরা এবং জনগনরা যদি আমাদের এই সব মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে তথ্য দিয়ে সাহায্য করেন তাহলে আমরা দেশকে মাদক, জুয়া,অনলাইন গেম, প্রতারক মুক্ত রাখতে পারবো তাই আপনাদের কারো কাছে যদি এমন কোন তথ্য থেকে থাকে তাহলে জেলা পুলিশ কে অথবা সংশ্লিষ্ট থানায় জানানোর জন্য তিনি বলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

নড়াগাতী থানা কর্তৃক ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রেফতার ———————————————————— মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন নলামারা গ্রামের মৃত আব্দুল সালাম মোল্যার ছেলে। আজ ১৩ জুলাই’২৪ বিকাল ১৬ঃ৫০ ঘটিকার দিকে নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পহরডাঙ্গা ইউপির অন্তর্গত চরবল্লাহাটি গ্রামস্থ জনৈক কুদ্দুস শিকদারের ভোগ দখলীয় আবাদি জমির সামনে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এএসআই(নিঃ) ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক লিখনী সংবাদ
Theme Customized By Shakil IT Park