1. admin@dailylikonisongbad.com : admin :
  2. mdsohaghasan333@gmail.com : Sohag RAHMAN : Sohag RAHMAN
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গদখালি রেলস্টেশন চালুর দাবিতে রেলপথ অবরোধ যাত্রীবাহী বাসের ধাক্কায় রেজাউল সানা নামে সাইকেল আরোহীর মৃত্যু ৭ পৃষ্ঠার চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে জীবনের ইতি টানলেন সুমাইয়া নড়াগাতী থানা কর্তৃক ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রেফতার ———————————————————— মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন নলামারা গ্রামের মৃত আব্দুল সালাম মোল্যার ছেলে। আজ ১৩ জুলাই’২৪ বিকাল ১৬ঃ৫০ ঘটিকার দিকে নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পহরডাঙ্গা ইউপির অন্তর্গত চরবল্লাহাটি গ্রামস্থ জনৈক কুদ্দুস শিকদারের ভোগ দখলীয় আবাদি জমির সামনে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এএসআই(নিঃ) ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা কমেনি ডিম-আলুর দাম, পেঁয়াজের কেজি ১২০ হরিপুরে ১২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার -১ সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মুক্তিযোদ্ধা দলের আলোচনা সভা অনুষ্ঠিত যশোরে র‌্যাব-৬, যশোর ক্যাম্প অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক -১

অবৈধ সংসদ বাতিলের দাবিতে নওগাঁয় বিএনপির কালো পতাকা মিছিল

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৭৫ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁঃ

দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতি, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলের দাবিতে কালো পতাকা হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন নওগাঁ জেলা বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেল ৪টার দিকে শহরের কেডির মোড় দলীয় কার্যালয় এলাকা থেকে বের হওয়া মিছিলটি গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে বিক্ষোভ সমাবেশ করে জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু। এ সময় তিনি বলেন, ‘আজ বাংলাদেশে দ্রব্যমূল্য ঊর্ধ্বগামী। দেশের মানুষ ভালো নেই। তাঁরা কোনোরকমে কষ্টে খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছেন। এই সরকার অর্থনীতিকে ধ্বংস করে একটি চোরের জন্ম দিয়েছে। এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে জনগণকে সঙ্গে নিয়ে আমাদের এই আন্দোলন চলবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গ টেনে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু বলেন, ‘এই ভোট বাতিল করতে হবে। বাংলাদেশের মাটিতে ভোটবিহীন এমপি-মন্ত্রীরা ঘুরে বেড়াবে, আর কোটি কোটি টাকা খরচ করে শেখ হাসিনা বারবার প্রধানমন্ত্রী হবেন। যা এ দেশের মানুষ মানবে না। রাজপথে রক্ত দিয়ে হলেও এই অবৈধ সরকারের পতন ঘটাতে হবে।

এটাই আমাদের অঙ্গীকার।’এ সময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব বন্দীদের মুক্তি, রাজনৈতিক মামলা প্রত্যাহার, সংসদ বাতিলসহ বিভিন্ন দাবিতে স্লোগান দেন নেতাকর্মীরা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সমবায় বিষয়ক সম্পাদক নওগাঁ পৌর মেয়র নজমুল হক সনি, কেন্দ্রীয় বিএনপির সদস্য আনোয়ার হোসেন বুলু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টুকু, আমিনুল হক বেলাল, রেজু শেখ, শফিউল আজম (ভিপি) রানা, সদস্যসচিব বায়েজিদ হোসেন পলাশ, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদ হায়দার টিপু, সদস্য সচিব রুহুল আমিন মুক্তার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি সামিনা পারভিন পলি, সদস্য সচিব শবনম মোস্তারি কলি, জেলা কৃষক দলের আহবায়ক চঞ্চল, সদস্য সচিব দুল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া আলম রোমিও, সাধারণ সম্পাদক মামুন বিন ইসলাম দোহাসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। ঘণ্টাব্যাপী চলা কর্মসূচিতে ব্যানার, ফেস্টুন ও কালো পতাকা হাতে নিয়ে অংশগ্রহণ করেন কয়েক শ নেতাকর্মী।

বিএনপির কর্মসূচি চলাকালীন কোনো বাধার সৃষ্টি হয়নি। তারা শান্তিপূর্ণভাবে একটি মিছিল করে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সার্বক্ষণিক নজর রাখে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর

নড়াগাতী থানা কর্তৃক ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রেফতার ———————————————————— মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নামের ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন নলামারা গ্রামের মৃত আব্দুল সালাম মোল্যার ছেলে। আজ ১৩ জুলাই’২৪ বিকাল ১৬ঃ৫০ ঘটিকার দিকে নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পহরডাঙ্গা ইউপির অন্তর্গত চরবল্লাহাটি গ্রামস্থ জনৈক কুদ্দুস শিকদারের ভোগ দখলীয় আবাদি জমির সামনে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এএসআই(নিঃ) ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শফিকুল ইসলাম মোল্যা (৪৪) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ মেহেদী হাসান মহোদয়ের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক লিখনী সংবাদ
Theme Customized By Shakil IT Park